ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণে ফজলু নিহতের ঘটনায় অবশেষে মামলা

সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণে ফজলু নিহতের ঘটনায় অবশেষে মামলা

সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার চাঞ্চল্যকর বোমা বিস্ফোরণে কুষ্টিয়ার ফজলুর হক (৪৫) নিহতের ঘটনায় অবশেষে মামলা হয়েছে। নিহতের ভাই বিপুল রহমান বাদী হয়ে শ্রমিকলীগ নেতা মোতালেব সরকারের (৫৫) নাম উল্লেখ করে অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে সোমবার রাতে থানায় এই মামলা দায়ের করেন।

বেলকুচি থানার ওসি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, গত মঙ্গলবার রাতে ওই পৌর এলাকার সূবর্ণসাড়া মহল্লার ওই শ্রমিকলীগ নেতার বাড়িতে বোমা তৈরি করছিল। এ সময় বোমা বিস্ফোরণের ঘটনায় ফজলুল হক আহত হয়। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে ফজলু মারা যায় এবং ময়নাতদন্তের পর ফজলুর লাশ রোববার গভীর রাতে গ্রামের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার মিনপাড়া আনা হয় এবং সোমবার সকালে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। নিহতের ভাই বিপুলসহ শোকাহত পরিবারের কয়েকজন সদস্য ওইদিন রাতে বেলকুচি থানায় আসেন এবং ওই নেতার নাম উল্লেখ করে অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার আগে ও পরে এই ঘটনার তদন্তে মাঠে নেমেছে। মঙ্গলবার প্রায় দিনভর পুলিশ ও পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে এ মামলার তদন্তকারী অফিসার ইন্সপেক্টর আহসানুজ্জামান এ প্রতিবেদককে বলেন, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল মহোদয়ের দিক নির্দেশনায় এ মামলার জোর তদন্ত শুরু হয়েছে এবং অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়েছে। আগামী ২/৪ দিনের মধ্যেই এ মামলার অভিযুক্তদের গ্রেফতারের আশা করছেন বলে তিনি উল্লেখ করেন।

মামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত